নেইমার ও এমবাপ্পেকে ছাড়াই এ্রতিয়েনকে উড়িয়ে দিয়েছে পিএসজি

Neymar and Kylian Mbappe PSGনেইমার ও কিলিয়ান এমবাপ্পে ছাড়াই সাঁত এ্রতিয়েনকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। গোল করেছেন ইউলিয়ান ড্রাক্সলার, এদিনসন কাভানি, আনহেল দি মারিয়া ও মুসা দিয়াবি।

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে লিভারপুলের বিপক্ষে ম্যাচ থাকায় নেইমারকে এ দিন বিশ্রামে রাখেন কোচ। আর নিষেধাজ্ঞার কারণে খেলা হয়নি ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পের। তবে আক্রমণভাগের গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়কে ছাড়া তেমন কোনো বেগ পেতে হয়নি পিএসজিকে। নতুন জার্মান কোচ টমাস টুখেলের অধীনে ঘরের মাঠে পিএসজির জয়ে একটি করে গোল করেন জুলিয়ান ড্রাক্সলার, এডিনসন কাভানি, অ্যাঙ্গেল ডি মারিয়া ও মুসা দিয়াবি। এ মৌসুমে এটি পিএসজির টানা পঞ্চম জয়। ম্যাচে ২২ মিনিটে জার্মান মিডফিল্ডার ড্রাক্সলারের নৈপুণ্যে এগিয়ে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধের শুরুতে প্রতিপক্ষের ডি-বক্সের ভেতর ফাউলের শিকার হন কাভানি। রেফারি ফাউলের বাঁশি বাজালে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে গোল করে ম্যাচের ৫১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন উরুগুইয়ান এই স্ট্রাইকার।আর্জেন্টাইন মিডফিল্ডার দি মারিয়া ম্যাচের ৭৬ মিনিটে গোল করে ব্যবধান ৩-০তে নিয়ে যান । আর বদলি নামা ফরাসি ফরোয়ার্ড দিয়াবি ৮৪তম মিনিটে দলের চতুর্থ গোলটি করেন । পাঁচ ম্যাচের সবকটিতে জেতা পিএসজি ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। একটি করে ম্যাচ কম খেলা দিজোঁ ও তুলুজের পয়েন্ট সমান ৯ করে।